পণ্য রিসিভ করে কুরিয়ার অফিস/ডেলিভারি ম্যানের সামনে চেক করে নিবে ইনভয়েসে বর্ণনা অনুযায়ী ঠিক আছে কিনা। যদি কোন ভুল প্রোডাক্ট অথবা পরিবহন কালীন ক্ষয়ক্ষতি হয় সেক্ষেত্রে কুরিয়ার অফিস/ডেলিভারি ম্যানের সামনে থাকাকালীন সময়েই আমাদের প্রদানকৃত হটলাইন নম্বরে যোগাযোগ করে নিতে হবে।
আমরা যথাযথ নিয়ম মেনে গ্রাহককে সঠিক প্রোডাক্ট পুনরায় পাঠিয়ে দিবো। আর এক্ষেত্রে গ্রাহক চাইলে অর্ডার ক্যান্সেলও করে দিতে পারবে এবং আমরা রিফান্ড করে দেবো।
তবে কুরিয়ার অফিস/ডেলিভারি ম্যানের সামনে চেক না করে, সরাসরি বাসায় নিয়ে আসলে স্পষ্টরুপে আনপ্যাকিং ভিডিও না থাকলে অভিযোগ করলে সেটা গ্রহণযোগ্য হবেনা।
বিক্রয়োত্তর সেবাঃ
এছাড়াও গ্রাহক প্রোডাক্ট খুলে ব্যবহার করার সময় ত্রুটিপূর্ণ, মেয়াদ উত্তীর্ণ বা মানহীন প্রডাক্ট হিসাবে গ্রাহকের সন্তুষ্টি অর্জনে ব্যর্থ হলে, যথাযথ কারণ দর্শন করে আমাদের সাথে আলোচনা স্বাপেক্ষ পণ্য ফেরত কিংবা পরিবর্তন করে নিতে পারবেন।
পণ্য ফেরত পাওয়া মাত্র আমারা যাছাই বাছাই করে রিফান্ড করতে বাধ্য থাকবো।
তবে গ্রাহক কর্তৃক ইচ্ছাকৃত ভাবে পণ্যের মানের ক্ষতিসাধন করে থাকলে সেই দায়ভার “অনন্যা – Ananya” / ananya.com.bd র বর্তাবে না।